সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ওয়ারেন ডেভিড জোন্স 2022 কুষ্ঠি

ওয়ারেন ডেভিড জোন্স Horoscope and Astrology
নাম:

ওয়ারেন ডেভিড জোন্স

জন্মেরদিন:

Dec 26, 1949

জন্মসময়:

2:41:59

জন্মস্থান:

111 W 50, 33 N 25

দ্রাঘিমাংশ:

111 W 50

অক্ষাংশ:

33 N 25

সময় মণ্ডল:

-7

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ওয়ারেন ডেভিড জোন্স এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনার পেশাগত জীবনে যা ঘটে তা নিয়ে আপনি সংবেদনশীল থাকেন, তাই আপনি এমন কাজ পছন্দ করেন যেখানে ঝামেলা ও চাপ একটু কম থাকে। এই জিনিস তাকে মনে রেখে যদি আপনি নিজের লক্ষ্য স্থির করেন তো আপনি পেশাগতভাবে অনেক উন্নতিসাধন করতে পারবেন।

ওয়ারেন ডেভিড জোন্স এর পেশার রাশিফল

এরকম অনেক লাভজনক জীবিকা আছে যেটা আপনার কর্মশক্তিকে লাভজনকভাবে নিযুক্ত করবে। আপনার পরিকল্পনা বানানোর প্রবনতার জন্য ব্যবসা-বানিজ্যের পত্তনের ক্ষেত্রে আপনাকে যোগ্য করে তোলে, যেখানে মৌলিকত্ব গন্য হয় এবং এটা পুরুষদের চেয়ে মেয়েদের ক্ষেত্রে বেশি প্রযোজ্য। অন্য কোনোদিকে প্রশিক্ষিত হলেও, এই ক্ষমতা স্থাপন করতে সাহায্য করবে। বছরের পর বছর সেই একই কাজ করা আর যেটাতে আজকের কাজ নিছক গতকালেরই পুনরাবৃত্তি, সেইসব পেশা আপনাকে এড়িয়ে চলতে হবে। প্রতিদিন একই রকমের কাজ আপনার জন্য নয়।

ওয়ারেন ডেভিড জোন্স এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি বিচক্ষণ ও সাবধানী এবং ছোটো-খাটো জিনিসে আপনি একটু কিপটে প্রকৃতির (টাকা খরচ করতে চান না)। বরঞ্চ আপনি আপনার ভবিষ্যত নিয়ে অতি-উদ্বিগ্ন থাকেন এবং এই কারণে আপনি আপনার পরবর্তী কালের জন্য ভালো বন্দোবস্ত করতে চেষ্টা করেন। যদি আপনি ব্যবসায়ী হন তো, আপনি সক্রিয় কাজ থেকে তাড়াতাড়ি অবসর নিতে পারেন। স্টক, শেয়ার এবং উদ্যোগে আপনার অসাধারণ দূরদর্শিতা আছে। শেয়ার থেকে ফটকা লাভে আপনি আগ্রহী। এইসব ক্ষেত্রে আপনি সফল হবেন যদি আপনি নিজের চিন্তা-ভাবনা এবং অনুভূতিকে অনুসরণ করেন। যদি আপনি অন্যের পরামর্শে বা গুজবের ওপর নির্ভর করেন তো সেটা আপনার জন্য সর্বনাশা হবে।