সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ওয়াশিংটন সুন্দর 2022 কুষ্ঠি

ওয়াশিংটন সুন্দর Horoscope and Astrology
নাম:

ওয়াশিংটন সুন্দর

জন্মেরদিন:

Oct 5, 1999

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Chennai

দ্রাঘিমাংশ:

80 E 18

অক্ষাংশ:

13 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

ওয়াশিংটন সুন্দর এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

ওয়াশিংটন সুন্দর এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।