সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Whitney Able 2021 কুষ্ঠি

Whitney Able Horoscope and Astrology
নাম:

Whitney Able

জন্মেরদিন:

Jun 2, 1982

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Houston

দ্রাঘিমাংশ:

87 W 15

অক্ষাংশ:

34 N 8

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Whitney Able এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

Whitney Able এর পেশার রাশিফল

এমন যেকোনো কাজ যেটাতে অবিচলিত, বুদ্ধুমান শ্রমশীল প্রয়োজন তা আপনাকে সন্তুষ্ট করবে, বিশেষ করে মধ্য-বয়সে বা তারপরে। আপনার বিবেচনা সুযুক্তিপূর্ণ এবং আপনি সর্বাঙ্গীনভাবে সবকিছু করেন। আপনি শান্তিতে থাকতে চান এবং শান্তভাবে আপনার দায়িত্বে অগ্রসর হন। তাড়াহুড়োকে আপনি ক্ষতিকর বলে মনে করেন। আপনার শৃঙ্খলাবদ্ধ প্রকৃতি আপনাকে মানায় বা অন্যের ওপর কর্তৃত্বের জায়গায় থাকার জন্য এবং যেহেতু আপনি প্রশান্ত, এবং রাগী নন, তাই যাদের ওপর কর্তৃত্ব করবেন তাদের আনুগত্য নিশ্চিত করবেন। টাকা-পয়সার ব্যাপারে আপনার মাথা ভালো কাজ করে তাই ব্যাঙ্কে, কোনো আর্থিক সংস্থানে বা স্টক-ব্রোকার হিসেবে কাজে আপনি উন্নতি করবেন। তবে যেকোনো অফিসে কাজ আপনার প্রকৃতির সাথে মানায়।

Whitney Able এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।