• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

এডওয়ার্ড রোজ হবে 2019 কুষ্ঠি

এডওয়ার্ড
নাম: এডওয়ার্ড রোজ হবে
জন্মেরদিন: Aug 26, 1904
জন্মসময়: 5:0:0
জন্মস্থান: 74 W 0, 40 N 42
দ্রাঘিমাংশ: 74 W 0
অক্ষাংশ: 40 N 42
সময় মণ্ডল: -5
তথ্য সমূহের উৎস: Internet

এডওয়ার্ড রোজ হবে এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

এডওয়ার্ড রোজ হবে এর পেশার রাশিফল

অনেক ধরনের কাজ আছে যেখানে আপনি সম্পূর্ণ সফল হতে পারবেন। সেইসব জীবিকা যেখানে মুখ্যভাবে পরীক্ষা দিয়ে ঢুকতে হয় সেগুলো আপনার সাধ্যের মধ্যে, যেহেতু আপনি খুব তাড়াতাড়ি শিখতে পারেন এবং সেইসব গুলোতে সফল হতে যে প্রয়োজনীয় হয়রানির দরকার হয় সেটা আপনার কাছে বিরক্তির কোনো ব্যাপার না। বিভিন্ন ক্ষেত্রে যা জ্ঞান দরকার হয়, তা আপনার মধ্যে বিস্তৃত ভাবে বর্তমান। সাংবাদিক হিসেবে আপনি খুব দারুন কাজ করতে পারবেন, গোয়েন্দা হিসেবেও অতটা খারাপ করবেন না। শিক্ষক হিসেবে আপনি সম্ভবত খুব ভালো, আবার মানুষের মুখ মনে রাখার ক্ষমতার জন্য আপনি দোকানদারও হতে পারেন। একজন ক্রেতার কাছে এর থেকে বড় আত্ম-গর্বের আর কি হতে পারে যে, তিনি যখন পুনরায় আপনার দোকানে আসবে আর আপনি তাকে চিনতে পারবেন। এটা করার অদ্ভূত ক্ষমতা আপনার মধ্যে আছে। যেমন বলা হয়েছে, এমন কোনো কাজ যেখানে নেতৃত্বের প্রয়োজন, সেসব ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো নন। তবে কোনো কাজ যেখানে সিদ্ধান্ত নিতে হয়, সেসবে আপনি ভালই করবেন। বাণিজ্যিক ট্রাভেলার এর কাজে আপনি উপযুক্ত নন, এবং সাধারভাবে বলতে গেলে সমুদ্র আপনাকে আকর্ষণ করবে না।

এডওয়ার্ড রোজ হবে এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com