সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Yash Pandit 2021 কুষ্ঠি

Yash Pandit Horoscope and Astrology
নাম:

Yash Pandit

জন্মেরদিন:

Sep 20, 1981

জন্মসময়:

12:00:0

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

Yash Pandit এর স্বাস্থ্যের রাশিফল

আপনার শারীরিক অবস্থা ভালো। আপনি রীতিমত ভালো মানে জীবনীশক্তির অধিকারী এবং সেটা বয়স্ককালেও আপনার মধ্যে থাকবে, যদি আপনি পর্যাপ্ত বাহ্যিক অনুশীলন করেন। কিন্তু এটা খুব সহজেই ধরা যায়। যদি আপনি যুক্তিসঙ্গত পরিমাণের সীমা অতিক্রম করেন, তো শ্বাস যন্ত্রপাতিতে অসুবিধা প্রকট করবে এবং শ্বাসনালী-সংক্রান্ত রোগের দিকে নিয়ে যাবে। ৪৫ বছর বয়সের পর আপনার নিতম্ববেদনা এবং বাতের সমস্যা দেখা যেতে পারে। এইসব সমস্যার কারণ খোজা একটু চাপের, তবে রাতের হওয়া আপনার ওপর বারংবার পড়ার ফলে এটা হতে পারে।

Yash Pandit এর শখের রাশিফল

হাতের কাজের ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো। যদি আপনি পুরুষ হন তো, আপনি বাড়ির জন্য কাজ করবেন এবং সন্তানদের খেলনা মেরামত করে আনন্দিত হবেন। যদি মহিলা হন তো, আপনি সেলাই এর কাজ, আঁকা, রান্না-বান্না ইত্যাদিতে পারদর্শী হবেন এবং আপনি ছেলে-মেয়েদের জামা-কাপড় কেনার থেকে নিজে বানানো পছন্দ করবেন।