সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

যশস্বী জয়সওয়াল 2022 কুষ্ঠি

যশস্বী জয়সওয়াল Horoscope and Astrology
নাম:

যশস্বী জয়সওয়াল

জন্মেরদিন:

Dec 28, 2001

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Surianwan

দ্রাঘিমাংশ:

82 E 22

অক্ষাংশ:

25 N 28

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


যশস্বী জয়সওয়াল এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো একটা চাকরিতে লম্বা সময় কাটানো আপনার পক্ষে কষ্টকর, তাই আপনাকে সেলসম্যান জাতীয় কোনো কাজ খুজতে হবে, যেখানে আপনি নিয়মিত নতুন নতুন লোকের সাথে সাক্ষাৎ করবেন। আপনার কাজ অনেক বদলি এবং স্থানান্তর যোগাবে, তাই আপনি নিয়মিত নতুন পরিবেশে ভিন্ন-ভিন্ন মানুষ আর ভিন্ন-ভিন্ন কাজের দায়িত্ব পাবেন।

যশস্বী জয়সওয়াল এর পেশার রাশিফল

সবথেকে বড় ব্যাপার হলো আপনি আপনার চিন্তা-ভাবনাকে খুব সুন্দর ভাবে শব্দে প্রকাশ করতে পারেন। তাই আপনি সাংবাদিক, অধ্যাপক, এমনকি পর্যটক সেলসম্যান হিসেবে প্রশংসনীয়রূপে কাজ করতে পারবেন। কোনো কিছু বলার জন্য আপনার কখনো কোনো ক্ষতি হবে না। এই গুনের জন্য শিক্ষকতাও আপনার জন্য উপযুক্ত। কিন্তু আপনার অসহিষ্ণু মেজাজ আপনাকে ধরে ফেলে তখন আপনি বাজে ভাবে ব্যবহার করেন। যেকোনো জীবিকা যেখানে চটপটে ভাবের প্রয়োজন, সেখানে আপনি সফল হবেন। কিন্তু সেটা একঘেয়েমি কাজ হলে আপনি চূড়ান্তভাবে ব্যর্থ হবেন। আপনি পরিবর্তন ও বৈচিত্র পছন্দ করেন, তাই যেকোনো চাকরি যেটাতে আপনি দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরতে পারবেন বা দুরে যেতে পারবেন, সেসব কাজ আপনার জন্য উপযুক্ত। অন্যের অধীনস্ত কাজের থেকে আপনি যদি নিজের কাজ করেন তো সেটা আপনার জন্য ভালো। আপনি নিজের ইচ্ছেই আসা-যাওয়া করতে চান, আর এটা তখনই সম্ভব যখন আপনার নিজের কাজ আপনি করবেন।

যশস্বী জয়সওয়াল এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি বিচক্ষণ ও সাবধানী এবং ছোটো-খাটো জিনিসে আপনি একটু কিপটে প্রকৃতির (টাকা খরচ করতে চান না)। বরঞ্চ আপনি আপনার ভবিষ্যত নিয়ে অতি-উদ্বিগ্ন থাকেন এবং এই কারণে আপনি আপনার পরবর্তী কালের জন্য ভালো বন্দোবস্ত করতে চেষ্টা করেন। যদি আপনি ব্যবসায়ী হন তো, আপনি সক্রিয় কাজ থেকে তাড়াতাড়ি অবসর নিতে পারেন। স্টক, শেয়ার এবং উদ্যোগে আপনার অসাধারণ দূরদর্শিতা আছে। শেয়ার থেকে ফটকা লাভে আপনি আগ্রহী। এইসব ক্ষেত্রে আপনি সফল হবেন যদি আপনি নিজের চিন্তা-ভাবনা এবং অনুভূতিকে অনুসরণ করেন। যদি আপনি অন্যের পরামর্শে বা গুজবের ওপর নির্ভর করেন তো সেটা আপনার জন্য সর্বনাশা হবে।