সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Ben Cutting এর সম্পর্কিত / Ben Cutting জীবনী

বেন কাটিং Horoscope and Astrology
নাম:

বেন কাটিং

জন্মেরদিন:

Jan 30, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Queensland

দ্রাঘিমাংশ:

142 E 0

অক্ষাংশ:

22 S 0

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Ben Cutting এর সম্পর্কিত/ কে Ben Cutting

Ben Cutting is an Australian cricketer. He is a right handed batsman and a right arm medium-fast bowler. He is regarded as a bowling all-rounder. He has played for Rajasthan Royals in 2014 IPL and for Sunrisers Hyderabad in the 2016-17 IPL. He is playing for Mumbai Indians in IPL 2018.

কোন বছর Ben Cutting এর জন্ম?

বর্ষ 1987

Ben Cuttingএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, January 30, 1987.

কোথায় Ben Cutting জন্ম গ্রহণ করেছেন?

Queensland

কত বয়স Ben Cutting এর ?

Ben Cutting এর বয়স 35 বছর

কখন Ben Cutting এর জন্ম?

Friday, January 30, 1987

Ben Cutting এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Ben Cutting এর চরিত্রের রাশিফল

আপনি এমন একজন যে সুখ-সাচ্ছন্দকে সব থেকে আগে রাখে। যদিও এটার মানে এই নই যে আপনি এই সবের জন্য নিজের কর্তব্যকে উপেক্ষা করেন। বরঞ্চ আপনি প্রচুর কাজ আর সংগ্রাম করেন, কারণ আপনি জানেন শুধু মাত্র শ্রমের দ্বারাই নিজের সন্তোষজনক জায়গায় পৌছানো সম্ভব।আপনি একা থাকতে কখনই পছন্দ করেন না, বরঞ্চ একা থাকলে আপনি কষ্টই পান। অতএব আপনি বন্ধুত্বর খোঁজ করুন আর সেটাকে মূল্য দিন।আপনি সক্ষম আর কর্মকুশলতা পছন্দ করেন। তবু আগে এগোনোর ক্ষেত্রে আর বিরোধীদের সামনা করতে একটু ইতস্তত বোধ করেন। আর্থিক বিষয়ে আপনি খুব বুদ্ধিমান।যদিও আপনি পুরনো জিনিসের তারিফ করেন তবু নতুন জিনিসকে সঠিক ভাবে পরখ করুন। আপনি সাতিশয় ভালো মনের মানুষ এবং শিশুদের খুব ভালবাসেন বলেই পরিচিত।

Ben Cutting এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি খুবই পরিশ্রমী এবং তীখ্ন বুদ্ধির অধিকারী এবং আপনি যা অর্জন করতে চান তার জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন এবং অবশেষে তা লাভ করেন। আপনার তাত্ক্ষণিক জ্ঞান আপনাকে আপনার ক্ষত্রে সবচেয়ে আগে এগিয়ে রাখবে এবং কঠোর পরিশ্রমের কারণেই আপনি বিষয়টিকে অন্তিম পরিণামে পরিণত করবেন। আপনি শাস্ত্র পাঠে আগ্রহী হবেন এবং জীবনের সত্যতা সম্পর্কিত বিষয়গুলির প্রতি আপনার রুচি বোধ থাকবে। আপনি নিজের জীবনে সব সুখ অর্জন করতে চান এবং তার জন্য প্রজনয়ীও কার্য সম্পর্কে আপনার ধারণা থাকবে, এই কারণে আপনি শিক্ষা লাভের দিকে বিশেষ ভাবে নজর দেবেন এবং জীবনে কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের সাথে এগিয়ে যাবেন। আপনার মেজাজ বা রাগের ওপর আপনার নিয়ন্ত্রণ রাখা উচিত, কারণ এটি আপনার শিক্ষা লাভের রাস্তাকে বিঘ্ন করতে পারে এবং পড়াশোনায় একাগ্রতা হ্রাস করতে পারে। যাইহোক, আপনার ধারালো বুদ্ধি সর্বদা শীর্ষে রাখবে।আপনার চিন্তা-ভাবনা আর অনুভূতির মধ্যে একটা মিল লক্ষ্য করা যায়,যা আপনাকে বাস্তব সম্বন্ধে সঠিক উপলব্ধি প্রদান করে। আপনি খুবই বাস্তবিক, নিজেকে বুঝতে সক্ষম, এবং আপনার মনের মধ্যে যা থাকে সেটাকে সুকৌশলে বলেন। আপনার ভেতরের সন্তুষ্টির জন্য আপনার সহজাত স্বভাব বাধা দিলে সেটাকে আপনি দেখতে সক্ষম এবং সেটাকে বলতেও সক্ষম।যদিও তুচ্ছ ব্যাপারে আপনার চিন্তা করার ঝোঁক আছে,পরচর্চাতেও আপনার ঝোঁক আছে এবং নিজের ব্যাপারেও সমানভাবে সমালোচনামূলক হন যেমন আপনি অন্যের ব্যাপারে হন।

Ben Cutting এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।