সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বেন কাটিং 2022 কুষ্ঠি

বেন কাটিং Horoscope and Astrology
নাম:

বেন কাটিং

জন্মেরদিন:

Jan 30, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Queensland

দ্রাঘিমাংশ:

142 E 0

অক্ষাংশ:

22 S 0

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বেন কাটিং এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

বেন কাটিং এর পেশার রাশিফল

মানবজাতির কল্যাণ আর পীড়িতদের উপশম করার আপনার ইচ্ছের জন্য চিকিৎসা পেশা বা নার্সিং এ (যদি আপনি মহিলা হন) প্রচুর সুযোগ দেখতে পাবেন। এইসবের মধ্যে আপনি নিজের লক্ষ্যে বাস করতে পারবেন এবং জগতের জন্য সত্যি খুব ভালো ও উপকারী কাজ করতে পারবেন। এইসব পেশায় ঢুকতে অসুবিধে হলেও, আপনার মানসিক প্রকৃতির সাথে মেল খাবে সেরকম অনেক সুযোগ আপনি পাবেন। শিক্ষক হিসেবে আপনি খুবই ভালো কাজ করতে পারবেন। একটা বড় কর্মচারিবর্গের ব্যবস্থাপক বা কর্মকর্তা হিসেবে আপনি আপনার কর্তব্যকে সাহস এবং উদারতা সহকারে পূর্ণ করতে পারবেন এবং লোকেরা নিজের ইচ্ছায় আপনার নির্দেশ পালন করবে, কারণ তারা আপনাকে বন্ধু হিসেবে মানে। পুরোপুরি অন্য ক্ষেত্রেও আপনি পর্যাপ্ত পরিমান কামাতে পারবেন। আপনার মধ্যে যে সাহিত্যিক আর শৈল্পিক গুন আছে তারজন্য আপনি একজন লেখকের জীবনও পার করতে পারেন। আপনি টিভি বা সিনেমার অসাধারণ অভিনেতা হতে পারেন। যদি আপনি এইসব পেশা গ্রহণ করেন তো লোকহিতকর কাজে নিজের সময় এবং অর্থ খরচ করাটা বিস্ময়কর হবে না।

বেন কাটিং এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।