chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Chris Hemsworth এর সম্পর্কিত / Chris Hemsworth জীবনী

ক্রিস হেমসওয়ার্থ Horoscope and Astrology
নাম:

ক্রিস হেমসওয়ার্থ

জন্মেরদিন:

Aug 11, 1983

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Melbourne

দ্রাঘিমাংশ:

145 E 0

অক্ষাংশ:

37 S 50

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Chris Hemsworth এর সম্পর্কিত/ কে Chris Hemsworth

Chris Hemsworth is an Australian actor. Best known for his role as Thor in the Marvel Studios films Thor and The Avengers; and as Kim Hyde in the Australian TV series Home and Away.

কোন বছর Chris Hemsworth এর জন্ম?

বর্ষ 1983

Chris Hemsworthএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, August 11, 1983.

কোথায় Chris Hemsworth জন্ম গ্রহণ করেছেন?

Melbourne

কত বয়স Chris Hemsworth এর ?

Chris Hemsworth এর বয়স 39 বছর

কখন Chris Hemsworth এর জন্ম?

Thursday, August 11, 1983

Chris Hemsworth এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Chris Hemsworth এর চরিত্রের রাশিফল

আপনি কিছুটা বিভ্রান্তিকর ব্যক্তি। একমাত্র আপনি নিজেই নিজেকে পুরোপুরি ভাবে চেনেন। আপনি জীবনে এমন কিছু ভান করেন যেটা আপনার নিজস্ব স্বভাবের থেকে সম্পূর্ণ আলাদা।আপনি রীতিমতো আকর্ষনীয় ব্যক্তিত্বের অধিকারী এবং ইটা আপনি ভালো অথবা খারাপ সব দিকেই ব্যবহার করেন। আপনি কখন কিভাবে এটাকে ব্যবহার করেন সেটা সম্পূর্ণ আপনার নিজের ইচ্ছের ওপর নির্ভর করে। ভাগ্যক্রমে, আপনি কোনো ভালোর জন্য নিজের কর্মকে নিয়ন্ত্রণ করতে পারেন ,আর ফলস্বরূপ আপনার আকর্ষনীয় ব্যক্তিত্বের উপযোগী প্রভাব অন্যদের ওপর পড়ে।আপনি খুব বড় মনের মানুষ। আপনি অন্যদের সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত থাকেন। আপনি সুখের মূল্য বোঝেন আর কি ভাবে সুখী হয় তাও বোঝেন, তবে অপরকে কষ্ট দিয়ে আপনি কখনো সুখী হতে চান না। এমনকি, অপরের খুশির জন্য আপনি নিজের শক্তিকেও উত্সর্গ করেন।আপনি সংবেদনশীল, কঠোর-পরিশ্রমী, উদার এবং মিশুকে, তবে খুব তাড়াতাড়ি রেগে যান। আপনি রেগে গেলে, নিজেকে সংযত করতে পারেন না, আর এমন কিছু করে বসেন যেটাতে আপনি পরে অনুশোচনা করেন। তাই, একটু বেশি আত্মসংযম বোধ আনুন।

Chris Hemsworth এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি আপনার লক্ষ্যে স্থির থাকবেন এবং সহজে মানুষিক চাপ অনুভব করবেন না। আপনি জ্ঞান এবং শিক্ষার কারণে সমাজে একজন মহান বুদ্ধিজীবী হিসাবে বিখ্যাত হবেন। এমনকি যদি আপনি জীবনের অন্যান্য দিকগুলি ত্যাগ করেন তবেও আপনার জ্ঞানকে পরিত্যাগ করা উচিত নয়। এই অগ্রাধিকার আপনাকে জীবনে অন্যদের থেকে এগিয়ে রাখবে। আপনি অনেক শিক্ষিত মানুষের নির্দেশিকা পাবেন যা আপনার শিক্ষাকে ইতিবাচক ভাবে প্রভাবিত করবে। আপনি যে জ্ঞানটি অর্জন করেছেন তা আপনার ব্যক্তিগত জীবনে প্রয়োগ করা উচিত, এর ফলে আপনি একজন ভালো মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হবেন। জ্ঞান অর্জনের আকাঙ্ক্ষা আপনাকে শীর্ষে রাখবে এবং আপনি মহান বুদ্ধিজীবিদের মধ্যে তালিকাভুক্ত হবেন। কখনও কখনও, আপনার স্বাধীন মনোভাবের কারণে আপনার শিক্ষা ক্ষতিগ্রস্ত হতে পারে, তাই আপনাকে আপনার ব্যক্তিত্বের এই দিকটি নিয়ে সচেতন থাকা উচিত।যেকোনো কিছু বা যেকোনো কারো ভেতর দিয়ে দেখার ক্ষমতা আপনার আছে, তাই আপনার কাছ থেকে কিছু লোকানো খুব মুস্কিল। এই অন্তর্দৃষ্টির স্বচ্ছতা প্রতিপক্ষকে জয় করতে আর পরিতৃপ্তি অর্জন করতে সাহায্য করে। যেকোনো পরিস্থিতির উপলব্ধি আর যেকোনো সমস্যার সমাধান করার ক্ষমতা আপনার আছে, কারণ আপনি সরাসরি যথাযথ জায়গায় পৌঁছান।

Chris Hemsworth এর জীবন শৈলির রাশিফল

আপনি জানাতে পছন্দ করেন, এবং যখন অন্যেরা নজর দেই তখন একটি ভালো কাজ করতে উত্সাহিত হন। যদি আপনি কোনো মঞ্চে উপস্থিত হন তো কম দর্শকের থেকে বেশি দর্শকের কাছে আপনি ভালো কাজ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer