chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ক্রিস হেমসওয়ার্থ 2023 কুষ্ঠি

ক্রিস হেমসওয়ার্থ Horoscope and Astrology
নাম:

ক্রিস হেমসওয়ার্থ

জন্মেরদিন:

Aug 11, 1983

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Melbourne

দ্রাঘিমাংশ:

145 E 0

অক্ষাংশ:

37 S 50

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ক্রিস হেমসওয়ার্থ এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

ক্রিস হেমসওয়ার্থ এর পেশার রাশিফল

এরকম অনেক লাভজনক জীবিকা আছে যেটা আপনার কর্মশক্তিকে লাভজনকভাবে নিযুক্ত করবে। আপনার পরিকল্পনা বানানোর প্রবনতার জন্য ব্যবসা-বানিজ্যের পত্তনের ক্ষেত্রে আপনাকে যোগ্য করে তোলে, যেখানে মৌলিকত্ব গন্য হয় এবং এটা পুরুষদের চেয়ে মেয়েদের ক্ষেত্রে বেশি প্রযোজ্য। অন্য কোনোদিকে প্রশিক্ষিত হলেও, এই ক্ষমতা স্থাপন করতে সাহায্য করবে। বছরের পর বছর সেই একই কাজ করা আর যেটাতে আজকের কাজ নিছক গতকালেরই পুনরাবৃত্তি, সেইসব পেশা আপনাকে এড়িয়ে চলতে হবে। প্রতিদিন একই রকমের কাজ আপনার জন্য নয়।

ক্রিস হেমসওয়ার্থ এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক স্থিতি আপনার জন্য পরস্পরবিরোধী। কখনো কখনো তো আপনার ভাগ্য আপনার সাথ দেবে, আবার কখনো সাথ ছেড়ে দেবে। জল্পনা ও সমস্ত ধরনের জুয়া থেকে নিজেকে দুরে রাখুন এবং নিজের অপব্যয়ের প্রবৃত্তিকে সংযত রাখুন। আর্থিক ব্যাপারে আপনি অদ্ভূত এবং অন্যান্য অনিশ্চিত অবস্থার মধ্যে দিয়েও পেরোবেন। আপনি অনিয়মিতভাবে টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। আপনার চিন্তা-ভাবনা আপনি যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। শেয়ার-বাজার বা ফটকাবাজিতে টাকা লাগাতে আপনার মন করে, তবে অন্যেরা যেটাতে টাকা লাগাতে চাই না, সেটাতেই টাকা লাগাতে আপনার বেশি ঝোঁক থাকে। আপনার নতুন চিন্তা-ভাবনার জন্য আপনি সব থেকে বেশি সুযোগ পাবেন বৈদ্যুতিক আবিষ্কার, ওয়্যারলেস, রেডিও, টিভি, সিনেমা এবং অস্বাভাবিক স্থাপন বা নির্মাণ, এমনকি সাহিত্য বা খুব চিন্তাশীল উত্পাদনে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer