সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Katrina Kaif এর সম্পর্কিত / Katrina Kaif জীবনী

ক্যাটরিনা কাইফ Horoscope and Astrology
নাম:

ক্যাটরিনা কাইফ

জন্মেরদিন:

Jul 16, 1983

জন্মসময়:

6:40:00

জন্মস্থান:

Hong Kong

দ্রাঘিমাংশ:

114 E 9

অক্ষাংশ:

22 N 17

সময় মণ্ডল:

8

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Katrina Kaif এর সম্পর্কিত/ কে Katrina Kaif

Katrina Kaif is a famous Bollywood actress. She was born in Hong Kong on July 16, 1984. Katrina Kaif is one of eight siblings, all girls, from a mother who is a Caucasian of British Nationality, and a father who was from Kashmir, India. She spent subsequent years in Hawaii, and then in London, Britain. Bollywood star Katrina Kaif started modeling accidentally when she was in Hawaii at the tender age of 14, when she was approached for a jewelry campaign. Continuing to model was the reason she got her break in a Bollywood movie

কোন বছর Katrina Kaif এর জন্ম?

বর্ষ 1983

Katrina Kaifএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Saturday, July 16, 1983.

কোথায় Katrina Kaif জন্ম গ্রহণ করেছেন?

Hong Kong

কত বয়স Katrina Kaif এর ?

Katrina Kaif এর বয়স 39 বছর

কখন Katrina Kaif এর জন্ম?

Saturday, July 16, 1983

Katrina Kaif এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Katrina Kaif এর চরিত্রের রাশিফল

আপনার বিশিষ্ট চরিত্রে সমবেদনা, আতিথেয়তার সাথে মেশানো থাকে। আপনার একটা মহান আবেগ আছে, যারাই আপনার সাথে মেশে তাদের একটু বেশি খুশি করতে চান। এর থেকে বড়গুন আর কিছু হয় না, তবে কখনো সখনো এটা মাত্রাতিরিক্ত হয়ে যাই।অন্যের জন্য আপনি প্রচুর সময় এবং ধন খরচ করেন।টাকা-পয়সার ব্যাপারে আপনার অদ্বভূত মতামত আছে।নিজের কোনো বৈধ প্রয়োজনীয়তাকে আপনি অনেক সময় প্রত্যখান করলেও অন্যের ওপর বেপরোয়াভাবে খরচা করেন।দান-অনুদানের ক্ষেত্রে আপনি সদা প্রস্তুত থাকেন।কিছুক্ষেত্রে,আপনার পছন্দসই কোনো জিনিসে অল্প সঞ্চয়ের জন্য আপনি নিজেকে রীতিমতো অসুবিধার মধ্যে ফেলে দেন।আপনার সব থেকে বড় দুর্বলতা হলো আপনি অল্পতেই মেনে যান।আসলে আপনি যা শোনেন সেটাকেই খুব বেশি বিশ্বাস করে ফেলেন। নির্লজ্য লোকেরা আপনার এই ত্রুটিটি সহজেই লক্ষ্য করে নেয় এবং পরে লাভ ওঠায়।কাজেই নিজেকে সতর্ক রাখুন এবং যারা বন্ধুত্বের ভান করে ফায়দা ওঠাতে চাই তাদের থেকে দুরে থাকুন।অনুশীলিত কর্ম আপনার ভালো লাগে এবং, মন থেকে আপনি খুব উচ্চমানের সাহিত্য ও কলা ভালবাসেন, যদিও বানিজ্যিক অস্তিত্বের জন্য আপনার পছন্দের অনেক কিছু আপনার নজর এড়িয়ে যায়।

Katrina Kaif এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাধারণ জ্ঞানবোধের অধিকারী এবং নিজে কি জানতে চান সেব্যাপারে স্পষ্ট থাকেন।আপনি স্পষ্টবাদী ও বাস্তবিক,আর বাতাবরণে খুশি খুঁজতে থাকেন এবং আপনার দিগন্ত বিস্তারে নির্ভিক,সহজেই ভয়কে সীকৃতি দেন আর তার মধ্যে দিয়েই কাজ করতে থাকেন। তবে একটু সাবধান থাকুন। যদি আপনি সবসময় নিজের হিতের চিন্তা করেন আর অন্যদের ব্যাপারে অবিবেচক থাকেন তো আপনার খুশির পরিধি কম হবে।আপনি এমন একটি ব্যক্তিত্বের অধিকারী, যে অন্যদের থেকে আলাদা। আপননার জীবন শৈলী অন্যদের থেকে আলাদা এবং আপনার শিক্ষা লাভের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়না। শিক্ষা লাভের ক্ষত্রে তাড়াহুড়োর কারণে আপনি কখনো সমস্যায় পড়তে পারেন। যদিও আপনার লেখার ক্ষমতা ভাল হতে পারে এবং আপনি লেখার মাধ্যমে আনন্দিত হবন। আপনি নিজের ভুলগুলো থেকে শিখতে পছন্দ করেন এবং কোনো কাজ সম্পূর্ণ রূপে সম্পাদনের জন্য নিজের সর্ব শক্তি নিবেশ করবেন। আপনার এ ধরনের বিশেষত্ব আপনাকে শিক্ষা ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করবে। কখনও কখনও, আপনার ভুলগুলি আপনার শিখায় বাধা দিতে পারে। আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখবেন যা আপনাকে আপনার শিক্ষাগত জীবনে অনেক জ্ঞান অর্জনে সহায়তা করবে। কোনো বিষয় শেখার পর আপনার তা পুনরায় ঝালিয়ে নেওয়া উচিত, এর ফলে আপনার স্মরণশক্তির বিকাশ হবে। শিক্ষা ক্ষেত্রে আপনি বিভিন্ন বাধা ও বিঘ্ন অতিক্রম করার পরেই সাফল্য অর্জন করবেন।

Katrina Kaif এর জীবন শৈলির রাশিফল

আপনার বুদ্ধিমত্তাকে অন্যরা কিভাবে বিবেচনা করবে সে বিষয়ে আপনি উদ্বিগ্ন হবেন এবং আপনি যেকোনো ক্ষেত্রের আগে শিক্ষার দিকে আপনার উদ্দেশ্যমূলক প্রচেষ্টাকে নিয়ে যেতে চান।