সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ক্যাটরিনা কাইফ 2022 কুষ্ঠি

ক্যাটরিনা কাইফ Horoscope and Astrology
নাম:

ক্যাটরিনা কাইফ

জন্মেরদিন:

Jul 16, 1983

জন্মসময়:

6:40:00

জন্মস্থান:

Hong Kong

দ্রাঘিমাংশ:

114 E 9

অক্ষাংশ:

22 N 17

সময় মণ্ডল:

8

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি মিশুকে এবং সঠিক আনন্দের জন্য প্রচুর বন্ধু বানাবেন। এইসব বন্ধু-বান্ধবের মধ্যে থেকেই আপনি এমন একজনকে খুঁজে বের করবেন যে আপনার জন্য সবকিছু হবে এবং যাকে আপনি বিয়ে করবেন। আপনি খুবই সহানুভূতিশীল। অতএব, সবদিক দিয়েই এটা ঘোষণা করা যায় যে আপনার বিবাহিত জীবন সুখময় হবে। আপনি এমন রকমের যে নিজের ঘর এবং তার আসবাবের জন্য ভাবেন, এবং আপনি আশা করেন সেটা যেন আরামদায়ক এবং ভালো স্থান হয়। বাড়িতে বিশৃঙ্খলা আপনার সংবেদনশীলতাকে বিরক্ত করতে পারে। আপনার সন্তান আপনার কাছে খুবই প্রিয়। আপনি তাদের কাজ করবেন এবং তাদেরকে সর্বাধিক পরাসনা এবং আনন্দ দেবেন, এবং তাদের প্রতি যা খরচ করবেন তা বৃথা যাবে না।

ক্যাটরিনা কাইফ এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্যের দিক দিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। যদিও আপনি যথাযথ শারীরিক গঠনের অধিকারী নন, তবু আপানর মধ্যে বিরাট কোনো খুঁত নেই। কিন্তু আপনাকে অবশ্যই যত্ন নিতে হবে। শ্বাস-যন্ত্র সাধারনত সবচেয়ে দুর্বল স্থান, তবে স্নায়ুও আপনাকে যন্ত্রণা দিতে পারে। আপনি মাথাব্যাথা ও মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। যতটা পারবেন প্রাকৃতিক জীবন যাপন করার চেষ্টা করুন, যখনই পারবেন তাজা হাওয়া নিন এবং পরিমিত খাবার-দাবার করুন।

ক্যাটরিনা কাইফ এর শখের রাশিফল

আপনার শখ খুবই সুসমৃদ্ধ এবং যত বেশি সুসংস্কৃত কলা হবে আপনার সেটা তত ভালো লাগবে। কোথাও ঘুরতে যাবার চেয়ে সেটার পরিকল্পনা করতে আপনার বেশি ভালো লাগে। আপনি বই এবং পড়তে ভালবাসেন এবং মিউসিয়ামে ঘোরাঘুরি করা উপভোগ করেন। পুরনো, বিশেষ করে অতিপুরোনো জিনিসের প্রতি আপনার অদ্ভুত আগ্রহ আছে।