• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Sachin Tendulkar এর সম্পর্কিত / Sachin Tendulkar জীবনী

শচীন টেন্ডুলকার Horoscope and Astrology
নাম: শচীন টেন্ডুলকার
জন্মেরদিন: Apr 24, 1973
জন্মসময়: 14:25:00
জন্মস্থান: Mumbai
দ্রাঘিমাংশ: 72 E 50
অক্ষাংশ: 18 N 58
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Astrology of Professions (Pathak)

Sachin Tendulkar এর সম্পর্কিত/ কে Sachin Tendulkar

Sachin Ramesh Tendulkar is a former Indian international cricketer. He was born on April 24, 1973 in Mumbai, India. As a young boy, Tendulkar would practice for hours at the net, and was driven hard by his coach Achrekar. When he was 14, Indian batting legend Sunil Gavaskar a great Indian batsman of that time, gave him a pair of his own light pads. This touching gesture greatly encouraged the budding cricketer, who 20 years later broke Gavaskar''s world record of 34 Test centuries. In 1988, when he was just under 16, he scored 100 not out in for Bombay against Gujrat. This was on his first-class debut. achin played his first Test match against Pakistan in Karachi in 1989. Tendulkar developed a tennis elbow and he was out of cricket for a while. But by 2005, he was back in form. Today Tendulkar is a national icon to fans all over the world. He is the most worshipped cricketer in the world. Tendulkar has been granted the Padma Vibhushan, Padma Shri, Rajiv Gandhi Khel Ratna, Arjuna Award, Padma Vibhushan by the Indian government. His outstanding performance is definitely a result of his hard work but what role did destiny play and will play is a question that Astrology answers!!

কোন বছর Sachin Tendulkar এর জন্ম?

বর্ষ 1973

Sachin Tendulkarএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Tuesday, April 24, 1973.

কোথায় Sachin Tendulkar জন্ম গ্রহণ করেছেন?

Mumbai

কত বয়স Sachin Tendulkar এর ?

Sachin Tendulkar এর বয়স 47 বছর

কখন Sachin Tendulkar এর জন্ম?

Tuesday, April 24, 1973

Sachin Tendulkar এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Sachin Tendulkar এর চরিত্রের রাশিফল

জনসমক্ষে নিজের বক্তব্য কিভাবে রাখতে হয় সেটা আপনি জানেন এবং রসাত্মক সত্তার সুন্দর উপহার আপনার কাছে আছে। তাই আপনার বন্ধুরা হাসিখুশি সঙ্গের জন্য আপনাকে কৃতিত্ব দেন। আপনি নিশ্চয়ই রসাল প্রকৃতির। আপনার বন্ধুরা আপনার ওপর রীতিমতো প্রভাব ফেলে, তাই এটা খুবই জরুরি যে আপনি প্রচন্ড চিন্তা-ভাবনা করে নিজের বন্ধুদের বাছুন।আপনার সবথেকে বড় ব্যর্থতা হলো আপনি বহুমুখী এবং আপনার শক্তি অনেক দিকে একসাথে পরিচালিত হয়। আপনার কর্ম এবং ইচ্ছাকে কিছু কম শাখায় একত্রিত করুন, এবং এই পরিবর্তনের ফলে আপনি ব্যাপকভাবে উপকৃত হবেন।আপনার চরিত্রে কিছুটা দার্শনিক ভাব আছে, তবে এটা সুপ্ত অবস্থায় থাকে। আপনি আন্তরিক ও উদারমনের মানুষ, যদিও সামান্য নীরস প্রকৃতির। আপনি নিজের প্রতি কিছুটা গর্বিত এবং যারা আপনার আত্মগর্ব নিয়ে ভাবনা করে তারা আপনার প্রিয় বন্ধু হয়ে যায়।আপনি উচ্চ-আদর্শবান, যা সবসময় প্রতীত হয় না। যখন আপনার আদর্শ বিফল হয়ে যায় তখন আপনি খুবই মনমরা হয়ে পরেন। আপনার মধ্যে অস্থিরতার ঝলকানি দেখা যায়, যার জন্য কোনো আদর্শ ভাব উচিত সময়ে পরিপক্ব হবার আগেই আপনি সেটাকে পরিত্যাগ করেন। তাই, আপনার যোগ্যতা অনুযায়ী আপনি জীবনে সাফল্য, সুখ-শান্তি অর্জন করতে পারেন না।

Sachin Tendulkar এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার বিভিন্ন বিষয় গোপন রাখার অভ্যাস আছে যা আপনাকে বিভিন্ন উপায়ে গুরুত্বপূর্ণ বিষয়কে নিজের কাছে গুপ্ত রাখতে সহায়তা করে। অন্য দিকে, আপনি আপনার আনুষ্ঠানিক শিক্ষালাভের ক্ষত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি যদি সম্পূর্ণ নিষ্ঠার সাথে কঠোর পরিশ্রম করেন তবে আপনি এই চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে পারবেন। আপনার শিক্ষালাভের দিকে মনোযোগ দেয়া উচিত এবং নিয়মিত আপনার পুরোনো পাঠ ঝালিয়ে নেওয়া উচিত। এটি করা উচিত যাতে আপনি যে সমস্ত জ্ঞান অর্জন করেছেন তা সম্পূর্ণ ভাবে আত্মস্থ করতে পারেন। নেতিবাচক সঙ্গে আপনার শিক্ষায় বাধা সৃষ্টি হতে পারে এই কারণে আপনার দেখেশুনে নিজের সঙ্গ স্থির করা উচিত। পরিস্থিতি কখনও কখনও আপনার বিরুদ্ধে যেতে পারে, তবে আপনাকে সঠিক উদ্যোগ গ্রহণ করতে হবে যাতে আপনার শিক্ষাগত জীবন ক্ষতিগ্রস্ত না হয়।আপনি আদর্শবাদী এবং অন্যের কাছে অনুপ্রেরনাদায়ক, কারণ আপনার সহজাত আধ্যাত্মিক বিশ্বাস আছে। অত্যন্ত সংবেদনশীল, অন্যেরা আপনাকে পছন্দ করে - খুব কমই আপনি কারো আবেগকে আহত করেন। জীবনের কাঠিন্যকে বুঝে, সেটা থেকে শিক্ষা নিয়ে সম্পূর্ণ সতন্ত্র হাতে আপনি খুশি হন।

Sachin Tendulkar এর জীবন শৈলির রাশিফল

বাচ্চারা আপনার লক্ষ্য তৈরী ও পূরণ করতে আপনাকে প্রবলভাবে প্রেরণা জাগাবে। তাদের ওপর দায়িত্ববোধ অনুভব করুন এবং তাদের কখনো ছোট করবেন না। এই প্রেরণাকে সম্পূর্ণভাবে কাজে লাগান তবে দায়িত্ব-পূরণের জন্য এমন কিছু করবেন না যেটা আপনার ভালো লাগে না, আপনি সেটাই করুন যেটা আপনি করতে চান।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com