Celebrity Horoscope Search By

শচীন টেন্ডুলকার 2021 কুষ্ঠি

শচীন টেন্ডুলকার Horoscope and Astrology
নাম:

শচীন টেন্ডুলকার

জন্মেরদিন:

Apr 24, 1973

জন্মসময়:

14:25:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Astrology of Professions (Pathak)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


শচীন টেন্ডুলকার এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

শচীন টেন্ডুলকার এর পেশার রাশিফল

সুশৃঙ্খল এবং খুঁটি-নাটির প্রতি মনোযোগী হবার জন্য, অসামরিক জীবিকার ক্ষেত্রে আপনি খুবই উপযোগী। আপনি ব্যাঙ্কে ভালো কাজ করবেন, এবং আপনার মধ্যে অনেকাংশে এমন ক্রিয়াশীল গুনাবলী আছে যা পান্ডিত্যপূর্ণ পেশায় দরকার হয়। ব্যবসাতে দৃঢ় রুটিন থাকে, তবে আপনাকে খুশি হতে হবে যে আপনার মধ্যে সেই ক্ষমতা আছে যার দ্বারা এইসবের ওপর দিয়ে আপনি পেরোতে পারেন। আপনি একজন অসাধারণ চলচ্চিত্র নির্দেশক হতে পারেন। কিন্তু, আপনি নায়ক হতে যান না, কারণ সেটা আপনার মানসিক আর দৈহিক প্রকৃতির সাথে মানায় না।

শচীন টেন্ডুলকার এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আপনার বয়সের গোড়ার দিকে টাকা-পয়সার মামলায় আপনি ভাগ্যবান থাকবেন, তবে আপনার নিজের অপচয় ও ভবিষ্যতের বন্দোবস্তের অভাবের জন্য, আপনার দিন শেষের বহু আগেই নিজেকে দারিদ্রর দিকে নিয়ে যাবেন। আর্থিক বিষয়ে আপনি অতটাও বিচক্ষণ নন। আপনি এমন ধরনের ব্যক্তি নন যে টাকা-পয়সার নিয়ে ভাবলেই টাকা অর্জন করে থাকেন, সেটার জন্য আপনাকে হবে। তবে আপনার কাছে যদি পর্যাপ্ত পরিমান ধন-রাশি থাকে তো আপনি উঁচু মানসিক ও বৌদ্ধিক চিন্তাভাবনা করেন। আপনি সেই রকম ব্যক্তি যাঁরা নিজেদের স্বপ্নলোকে রাখতে পছন্দ করে।