সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গোচর 2022 জন্মছক

বেন কাটিং Horoscope and Astrology
নাম:

বেন কাটিং

জন্মেরদিন:

Jan 30, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Queensland

দ্রাঘিমাংশ:

142 E 0

অক্ষাংশ:

22 S 0

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বেন কাটিং এর 2022 এর বৃহস্পতি চলমান জন্মছক

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

বেন কাটিং এর 2022 এর শনি চলমান জন্মছক

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

বেন কাটিং এর 2022 এর রাহু চলমান জন্মছক

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। মামলা মোকদ্দমা ও বিরোধের কারণে আর্থিক ক্ষতি সম্ভব। প্রচেষ্টায় ব্যর্থ হওয়ায় আপনি হতাশ হবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। ব্যবসায় ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আর্থিক ক্ষতি বেশ স্পষ্টভাবেই লক্ষ্য করা যাচ্ছে।

বেন কাটিং এর 2022 এর কেঃ চলমান জন্মছক

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।