সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ভৈরভ গোস্বামী 2022 কুষ্ঠি

ভৈরভ গোস্বামী Horoscope and Astrology
নাম:

ভৈরভ গোস্বামী

জন্মেরদিন:

Nov 12, 1984

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

South Suburban

দ্রাঘিমাংশ:

88 E 19

অক্ষাংশ:

22 N 31

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ভৈরভ গোস্বামী এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

ভৈরভ গোস্বামী এর পেশার রাশিফল

সুশৃঙ্খল এবং খুঁটি-নাটির প্রতি মনোযোগী হবার জন্য, অসামরিক জীবিকার ক্ষেত্রে আপনি খুবই উপযোগী। আপনি ব্যাঙ্কে ভালো কাজ করবেন, এবং আপনার মধ্যে অনেকাংশে এমন ক্রিয়াশীল গুনাবলী আছে যা পান্ডিত্যপূর্ণ পেশায় দরকার হয়। ব্যবসাতে দৃঢ় রুটিন থাকে, তবে আপনাকে খুশি হতে হবে যে আপনার মধ্যে সেই ক্ষমতা আছে যার দ্বারা এইসবের ওপর দিয়ে আপনি পেরোতে পারেন। আপনি একজন অসাধারণ চলচ্চিত্র নির্দেশক হতে পারেন। কিন্তু, আপনি নায়ক হতে যান না, কারণ সেটা আপনার মানসিক আর দৈহিক প্রকৃতির সাথে মানায় না।

ভৈরভ গোস্বামী এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক স্থিতি আপনার জন্য পরস্পরবিরোধী। কখনো কখনো তো আপনার ভাগ্য আপনার সাথ দেবে, আবার কখনো সাথ ছেড়ে দেবে। জল্পনা ও সমস্ত ধরনের জুয়া থেকে নিজেকে দুরে রাখুন এবং নিজের অপব্যয়ের প্রবৃত্তিকে সংযত রাখুন। আর্থিক ব্যাপারে আপনি অদ্ভূত এবং অন্যান্য অনিশ্চিত অবস্থার মধ্যে দিয়েও পেরোবেন। আপনি অনিয়মিতভাবে টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। আপনার চিন্তা-ভাবনা আপনি যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। শেয়ার-বাজার বা ফটকাবাজিতে টাকা লাগাতে আপনার মন করে, তবে অন্যেরা যেটাতে টাকা লাগাতে চাই না, সেটাতেই টাকা লাগাতে আপনার বেশি ঝোঁক থাকে। আপনার নতুন চিন্তা-ভাবনার জন্য আপনি সব থেকে বেশি সুযোগ পাবেন বৈদ্যুতিক আবিষ্কার, ওয়্যারলেস, রেডিও, টিভি, সিনেমা এবং অস্বাভাবিক স্থাপন বা নির্মাণ, এমনকি সাহিত্য বা খুব চিন্তাশীল উত্পাদনে।