সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ভৈরভ গোস্বামী 2021 কুষ্ঠি

ভৈরভ গোস্বামী Horoscope and Astrology
নাম:

ভৈরভ গোস্বামী

জন্মেরদিন:

Nov 12, 1984

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

South Suburban

দ্রাঘিমাংশ:

88 E 19

অক্ষাংশ:

22 N 31

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার স্ত্রী শারীরিক জটিলতায় ভুগতে পারেন। আপনার সহযোগী এবং সিনিয়ারদের সঙ্গে সমন্বয় সাধন করতে অসুবিধা হবে। বংশধর সংক্রান্ত সমস্যাও আপনার কষ্টের কারণ হতে পারে। আপনি জীবনের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও কষ্টের সম্মুখীন হবেন। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক প্রেম জীবনে বা বিবাহিত জীবনে এড়ানোই উচিত। আপনার জীবন সঙ্গী এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। এই সময়কালে মানসিক নিয়ন্ত্রণ রাখা খুবই দরকার কারণ আপনার অনৈতিক কিছু করার বাসনা হতে পারে।

Nov 12, 2021 - Dec 31, 2021

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।

Dec 31, 2021 - Feb 27, 2022

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

Feb 27, 2022 - Apr 20, 2022

ভ্রমণ আকর্ষণীয় প্রমাণ হবে এবং সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আকর্ষণীয় কথাবার্তার পথ সুগম হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সর্বোত্তম দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গেও পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনার সমৃদ্ধির খ্যাতি এবং ভাল আয় বা লাভ আনবে। পুরোনো বন্ধুদের সাথেও দেখা হওয়ার ইঙ্গিত আছে। আপনি বিপরীত লিঙ্গের সান্দিধ্যও পাবেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন।

Apr 20, 2022 - May 11, 2022

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

May 11, 2022 - Jul 11, 2022

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।

Jul 11, 2022 - Jul 29, 2022

এই সময়টা আপনার জন্য আরামের সময়। আপনার দৃষ্টিভঙ্গীতে আত্মবিশ্বাস লক্ষ্য করা যাবে এবং আপনাকে ইতিবাচক মনে হবে। গার্হস্থ্য জীবনে আপনি খুশি থাকবেন এবং আপনার আশা পূর্ণ হবে। যদিও আপনার ভাইয়ের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগও আছে। স্বল্প দূরত্বের ভ্রমণ ফলপ্রসূ হবে এবং সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভও সম্ভব। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালভাবে মেলামেশা করবেন। আপনার স্বাস্থ্য ভালোই থাকবে। শত্রুদের উপর বিজয় পাবেন।

Jul 29, 2022 - Aug 28, 2022

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

Aug 28, 2022 - Sep 19, 2022

এই সময়ে শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি খুব সাহসী হবেন। এই সময়টা আপনার আত্মীয়দের জন্য খুব ভাল সময় বিশেষ করে আপনার ভাইয়ের বৃদ্ধির জন্য। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার জন্য নিশ্চিত সাফল্য অপেক্ষা করছে। বস্তুগত জিনিসে লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারবে না। আপনার আকাঙ্ক্ষা এই সময়ের পূর্ণ হবে। আপনি একজন বিজয়ী হিসাবে চিহ্নিত হবেন।

Sep 19, 2022 - Nov 13, 2022

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।