সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Mohammed Azharuddeen 2022 কুষ্ঠি

Mohammed Azharuddeen Horoscope and Astrology
নাম:

Mohammed Azharuddeen

জন্মেরদিন:

Mar 22, 1994

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Thalangara

দ্রাঘিমাংশ:

12 E 0

অক্ষাংশ:

74 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Mohammed Azharuddeen এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

Mohammed Azharuddeen এর পেশার রাশিফল

আপনি ব্যবসা-বাণিজ্যের বিশেষভাবে উপযুক্ত নন, যেহেতু এইসব ক্ষেত্রে ব্যবহারিক প্রকৃতির প্রয়োজন যেটার আপনি অধিকারী নন। উপরন্তু এইসব কাজ একইরকমের, যা আপনার শৈল্পিক প্রকৃতিতে ভালো লাগে না। এটা বলাই যেতে পারে যে, এইসব ক্ষেত্রে আপনি অসফল হলেও অনেক পেশা এমন আছে যেগুলোতে আপনি খুব ভালো করবেন। সঙ্গীত জগতে এমন অনেক কাজ আছে যেখানে আপনি উপযুক্ত কাজ পাবেন। সাহিত্য এবং নাট্য-জগতও আপনার প্রতিভা প্রকাশের জন্য উপযোগী। সাধারনত বলতে গেলে, অনেক পেশার উচ্চস্তরে পৌছানোর প্রবণতা আপনার আছে। উদাহরণস্বরূপ আইন এবং ডাক্তারি। তবে ডাক্তারির পেশায় এমনকিছু শোচনীয় জিনিস দেখতে হয় যা আপনার সুরুচিসম্পন্ন প্রকৃতিকে টলাতে পারে।

Mohammed Azharuddeen এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।