সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মোহাম্মদ আজহারউদ্দিন 2022 কুষ্ঠি

মোহাম্মদ আজহারউদ্দিন Horoscope and Astrology
নাম:

মোহাম্মদ আজহারউদ্দিন

জন্মেরদিন:

Mar 22, 1994

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Thalangara

দ্রাঘিমাংশ:

12 E 0

অক্ষাংশ:

74 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি এমন মানুষদের মধ্যে পড়েন না, যাঁরা প্রেম-সমন্ধে দুরত্ব রাখে, বরঞ্চ আপনি যখন প্রেম করেন তখন পুরো উন্মাদ ও আকুলভাবে প্রেম করেন। একবার নিজের ভেতরের অনুভূতিকে প্রকাশ করার পর, নিজের ভালবাসাকে আপনি খুব একটা পরিবর্তন করেন না। তবে কেউ যদি আপনার বিরুদ্ধে আচরণ করে, তো আপনি দৃঢ়ভাবে তার মোকাবিলা করেন এবং যদি শক্তির প্রয়োজন হই তো আপনি সেটাও লাগান।

মোহাম্মদ আজহারউদ্দিন এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

মোহাম্মদ আজহারউদ্দিন এর শখের রাশিফল

আপনার শ্রমসাধ্য শখ এবং আহ্লাদ আছে। ক্রিকেট, ফুটবল, টেনিস ধরনের খেলাতে আপনার আকর্ষণ থাকবে। আপনি ব্যবসাতে সারাদিন পরিশ্রম করবেন এবং সন্ধ্যের দিকে টেনিস, গল্ফ, ব্যাডমিন্টন বা এই ধরনের কোনো খেলা খেলবেন। অ্যাথলেটিক ক্রীড়ায় অংস-গ্রহনের আপনার প্রবল ইচ্ছা আছে। খেলা-ধুলায় আপনি অনেক পুরষ্কার পেতে পারেন। খেলার দিকে আপনার জীবনীশক্তি অসাধারণ।