সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Sarvadaman D. Banerjee 2021 কুষ্ঠি

Sarvadaman D. Banerjee Horoscope and Astrology
নাম:

Sarvadaman D. Banerjee

জন্মেরদিন:

Mar 14, 1965

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Unnao

দ্রাঘিমাংশ:

80 E 30

অক্ষাংশ:

26 N 32

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Sarvadaman D. Banerjee এর ক্যারিয়ার রাশিফল

কর্মক্ষেত্রে রাজনীতি করা থেকে আপনাকে দুরে থাকতে হবে এবং উচ্চপদের জন্য অন্যদের সাথে ঝগড়া উপেক্ষা করতে হবে। এমন জায়গার সন্ধান করুন যেখানে আপনি একা কাজ করতে পারেন, নিজস্ব কাজ করতে পারেন এবং নিজের গতিতে কাজ করতে পারেন, যেমন লেখা-লেখি, আঁকা, কম্পিউটার প্রোগ্রামিং ইত্যাদি।

Sarvadaman D. Banerjee এর পেশার রাশিফল

আপনি যাই করুন না কেন, আপনি নিজের সমস্ত শক্তি নিয়োজিত করবেন - একই সময়ে। তারপর যদি আপনি যে পেশা বেছেছেন সেটাতে একঘেয়েমি আর বাঁধা-ধরা কাজ থাকে তো আপনি অস্থির হয়ে ওঠেন এবং সম্পূর্ণ পরিবর্তন করতে চান। ফলে আপনাকে প্রথমেই এটা দেখে নিতে হবে যে আপনি যে কাজ নির্বাচন করছেন সেটাতে যেন প্রচুর ভিন্নতা থাকে। যেহেতু আপনি অবস্থান পরিবর্তন করতে চান, তাই আপনি এমন কিছু কাজ ভাববেন না যেটাতে অফিসে বসে থাকতে হবে। বানিজ্যিক ট্রাভেলার এর কাজে এমন অনেক কিছু আছে যা আপনাকে আকর্ষিত করবে। তবে এরকম অনেক পেশা আছে যা এক জায়গা থেকে আরেক জায়গা নিয়ে যাবে এবং আপনি নতুন নতুন চেহারা দেখতে পাবেন, যা আপনার চাহিদার সাথে মানানসই। আপনার মধ্যে কার্যনির্বাহকের ক্ষমতা আছে যেটা নিজস্ব কাজের ক্ষেত্রে উপযোগী যা আপনি ৩৫ বছর বয়সের পর করতে পারেন। আবার এই সময় আপনি অন্য কারো অধীনে কাজ করতেও পারবেন না।

Sarvadaman D. Banerjee এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি ভাগ্যবান, তবে বিলাসিতা ও বেহিসাবী ভাবে জীবন-যাপনে আপনার আগ্রহ দেখা যায়। জল্পনাতে বা খুব বড়মাপের ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নেবার প্রবণতা আপনার আছে, কিন্তু সাধারনভাবে বলতে গেলে আপনি সফল হবেন। আপনি একজন শিল্পপতি হতে পারেন। টাকা-পয়সার বিষয়ে আপনি সব থেকে বেশি ভাগ্যবান, অনেক সম্পত্তি আপনি উপহার হিসেবে পাবেন বা পৈতৃক সম্পত্তি হিসেবেও অনেক কিছু পাবেন। বিপরীত লিঙ্গের সাথে আপনি ভাগ্যবান। বিবাহের মাধ্যমে আপনি টাকা অর্জন করতে পারেন বা নিজের মানসিকতার জোরে অর্জন করতে পারেন। তবে একটা জিনিস নিশ্চিত যে আপনি একজন ধনী ব্যক্তি হবেন।