chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সর্বদমন ডি ব্যানার্জি 2022 কুষ্ঠি

সর্বদমন ডি ব্যানার্জি Horoscope and Astrology
নাম:

সর্বদমন ডি ব্যানার্জি

জন্মেরদিন:

Mar 14, 1965

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Unnao

দ্রাঘিমাংশ:

80 E 30

অক্ষাংশ:

26 N 32

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

সর্বদমন ডি ব্যানার্জি এর স্বাস্থ্যের রাশিফল

আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং অতিরক্ত চাপ সবথেকে বেশি এড়িয়ে চলতে হবে। আপনি উভয়ের প্রতিই প্রবন এবং আপনার স্বভাবই হলো এমন কিছু করা যা আপনার জন্য ক্ষতিকারক। পর্যাপ্ত নিদ্রার ক্ষেত্রে সচেতন থাকুন, এবং বিছানায় শুয়ে থাকার সময় কোনকিছু চিন্তা করবেন না। সেই সময় নিজের মস্তিষ্ককে শূন্য রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে সম্পূর্ণ আরাম করার চেষ্টা করুন, এই নয় যে যেসব কাজ অবশিষ্ট থেকে গেছে সেগুলো আপনি সপাহের শেষে করবেন। প্রচন্ড উত্তেজনা নিশ্চিতরূপে খারাপ এবং তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা অন্যের চেয়ে আপনার থেকে বেশি কাড়বে। তাই, নির্মেঘ এবং শান্ত জীবন-যাপন করার চেষ্টা করুন। যেটাতে সাহায্য করা যাবে না সেটা নিয়ে চিন্তা করবেন না। ৩০ বছর বয়সের পর অনিদ্রা, মাথা ও মুখমণ্ডলের স্নায়ুবিকারজনিত তীব্র যন্ত্রণা, মাথাব্যথা এবং চোখের সমস্ত জাতীয়তে ভুগতে পারেন।

সর্বদমন ডি ব্যানার্জি এর শখের রাশিফল

আপনার শ্রমসাধ্য শখ এবং আহ্লাদ আছে। ক্রিকেট, ফুটবল, টেনিস ধরনের খেলাতে আপনার আকর্ষণ থাকবে। আপনি ব্যবসাতে সারাদিন পরিশ্রম করবেন এবং সন্ধ্যের দিকে টেনিস, গল্ফ, ব্যাডমিন্টন বা এই ধরনের কোনো খেলা খেলবেন। অ্যাথলেটিক ক্রীড়ায় অংস-গ্রহনের আপনার প্রবল ইচ্ছা আছে। খেলা-ধুলায় আপনি অনেক পুরষ্কার পেতে পারেন। খেলার দিকে আপনার জীবনীশক্তি অসাধারণ।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer