সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

থমাস লেনন 2022 কুষ্ঠি

থমাস লেনন Horoscope and Astrology
নাম:

থমাস লেনন

জন্মেরদিন:

Aug 9, 1970

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Oak Park

দ্রাঘিমাংশ:

87 W 46

অক্ষাংশ:

41 N 52

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


থমাস লেনন এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনার পেশাগত জীবনে যা ঘটে তা নিয়ে আপনি সংবেদনশীল থাকেন, তাই আপনি এমন কাজ পছন্দ করেন যেখানে ঝামেলা ও চাপ একটু কম থাকে। এই জিনিস তাকে মনে রেখে যদি আপনি নিজের লক্ষ্য স্থির করেন তো আপনি পেশাগতভাবে অনেক উন্নতিসাধন করতে পারবেন।

থমাস লেনন এর পেশার রাশিফল

আপনি ব্যবসা-বাণিজ্যের বিশেষভাবে উপযুক্ত নন, যেহেতু এইসব ক্ষেত্রে ব্যবহারিক প্রকৃতির প্রয়োজন যেটার আপনি অধিকারী নন। উপরন্তু এইসব কাজ একইরকমের, যা আপনার শৈল্পিক প্রকৃতিতে ভালো লাগে না। এটা বলাই যেতে পারে যে, এইসব ক্ষেত্রে আপনি অসফল হলেও অনেক পেশা এমন আছে যেগুলোতে আপনি খুব ভালো করবেন। সঙ্গীত জগতে এমন অনেক কাজ আছে যেখানে আপনি উপযুক্ত কাজ পাবেন। সাহিত্য এবং নাট্য-জগতও আপনার প্রতিভা প্রকাশের জন্য উপযোগী। সাধারনত বলতে গেলে, অনেক পেশার উচ্চস্তরে পৌছানোর প্রবণতা আপনার আছে। উদাহরণস্বরূপ আইন এবং ডাক্তারি। তবে ডাক্তারির পেশায় এমনকিছু শোচনীয় জিনিস দেখতে হয় যা আপনার সুরুচিসম্পন্ন প্রকৃতিকে টলাতে পারে।

থমাস লেনন এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনার পান্ডিত্য আছে। যদি আপনার সহযোগীরা বাধা না দেয় তো পরিকল্পনাগুলোকে সম্পন্ন করতে সফল হবেন। তাই যতটা সম্ভব অংশীদারী ব্যবসা থেকে দুরে থাকুন। আপনার বয়স যখন কম থাকবে তখন আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এর বদলে আপনি অর্থনৈতিকভাবে রীতিমতো মুনাফা লাভ করবেন, আর নিজের উচ্চতর মানসিকতার জন্য লক্ষ্যনীয় অবস্থানে পৌঁছাবেন, এই নয় যে আপনি ভাগ্য বা ঘটনাচক্রে এইসব অর্জন করবেন। নিজের পরিকল্পনা কে আপনি একাই সম্পন্ন করার চেষ্টা করুন তাহলে সেটা আপনার জন্য ভালো। সম্ভবত আপনি কিছু অদ্ভূত আবিস্কার করতে পারেন যা আপনার জন্য ভাগ্যশালী এবং পারম্পরিক উপায় ছেড়ে আপনি টাকা-পয়সা কমাতে সক্ষম।