সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

থমাস লেনন 2022 কুষ্ঠি

থমাস লেনন Horoscope and Astrology
নাম:

থমাস লেনন

জন্মেরদিন:

Aug 9, 1970

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Oak Park

দ্রাঘিমাংশ:

87 W 46

অক্ষাংশ:

41 N 52

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

থমাস লেনন এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনসীমা ভাগ্যের চেয়ে আপনার নিজের ওপরেই বেশি নির্ভরযোগ্য। বার্ধক্য কাটানোর ক্ষমতা আপনার আছে। তবে যদি আপনি তা করতে চান তো আপনার শ্বাসযন্ত্রের ওপর বিশেষ যত্ন নিতে হবে। যতটা পারবেন ততটা তাজা হাওয়া নিন, এবং নিজেকে খামখেয়ালী বানানোর চেয়ে যতটা পারবেন খোলা আকাশের নিচে বাস করুন। নিয়মিত হাঁটাচলা করুন এবং এটা ধ্যান রাখুন যাতে আপনার মাথা সোজা এবং বুক প্রশস্ত থাকে। সর্দি-কাশিকে কখনো উপেক্ষা করবেন না, এবং স্যাঁতসেঁতে আবহাওয়া খুবই ক্ষতিকরক। আনুসাঙ্গিক সাবধানতা হিসেবে আপনার পাচনের ওপর ধ্যান দিন। কখনই এমন খাবার খুব বেশি খাবেন না যেটা রিচ আর পাচনে সমস্যা করে। সাধারণ খাবার আপনাকে সব থেকে কাজে দেবে।

থমাস লেনন এর শখের রাশিফল

আপনি আপনার অবসর সময়কে উচ্চমূল্য দেন এবং অবসরের সময় কোনো কাজ এসে গেলে আপনি খুব বিরক্ত হন। আপনি চান যতটা বেশি সময় খোলা হাওয়াই থাকা যাই ততটা থাকতে, যেটা নিশ্চয়ই আপনার সুবিবেচনা। আপনি শ্রমসাধ্যপূর্ণ খেলা-ধূলা ঠিক পছন্দ করেন না। তবে হাঁটা-চলা, নৌকাবিলাস, মাছ-ধরা এবং প্রাকৃতিক চর্চা এইসবে সময় কাটানো আপনার কাছে বেশি পছন্দ।