সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গীতা কাপুর 2022 কুষ্ঠি

গীতা কাপুর Horoscope and Astrology
নাম:

গীতা কাপুর

জন্মেরদিন:

Jul 5, 1973

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


গীতা কাপুর এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো একটা চাকরিতে লম্বা সময় কাটানো আপনার পক্ষে কষ্টকর, তাই আপনাকে সেলসম্যান জাতীয় কোনো কাজ খুজতে হবে, যেখানে আপনি নিয়মিত নতুন নতুন লোকের সাথে সাক্ষাৎ করবেন। আপনার কাজ অনেক বদলি এবং স্থানান্তর যোগাবে, তাই আপনি নিয়মিত নতুন পরিবেশে ভিন্ন-ভিন্ন মানুষ আর ভিন্ন-ভিন্ন কাজের দায়িত্ব পাবেন।

গীতা কাপুর এর পেশার রাশিফল

সন্দেহাতীতভাবে শ্রমসাধ্য কোনো কিছু আপনার জন্য উপযুক্ত নয়, নাতো আপনি খুব বেশি দায়িত্ব পরোয়া করেন। এটা নয় যে আপনি কাজ ভালবাসেন না, আপনি বরঞ্চ কাজ করতে চান, তবে দায়িত্ব নিতে আপনি পছন্দ করেন না। কোনো কাজ যখন আপনি হাতে নেন, তখন সেটা থেকে ইটা পরিস্কার বোঝা যায় যে সু-সংস্কৃতির কাজ আপনার ভালো লাগে। এছাড়াও আপনি চান কোনো কাজে লোকের ধ্যান যাতে আপনার মধ্যে কেন্দ্রীভূত হয়। প্রকৃতপক্ষে, আপনি নিজে শান্ত-স্বভাবের, তবে আসেপাশের পরিবেশ শান্ত থাকলে আপনি সেটা পছন্দ করেন না, আপনি চান যাতে আপনার আসেপাশের পরিবেশ প্রফুল্লিত থাকে এবং লোকের ধ্যান আপনার ওপর থাকে।

গীতা কাপুর এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি ভাগ্যবান, তবে বিলাসিতা ও বেহিসাবী ভাবে জীবন-যাপনে আপনার আগ্রহ দেখা যায়। জল্পনাতে বা খুব বড়মাপের ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নেবার প্রবণতা আপনার আছে, কিন্তু সাধারনভাবে বলতে গেলে আপনি সফল হবেন। আপনি একজন শিল্পপতি হতে পারেন। টাকা-পয়সার বিষয়ে আপনি সব থেকে বেশি ভাগ্যবান, অনেক সম্পত্তি আপনি উপহার হিসেবে পাবেন বা পৈতৃক সম্পত্তি হিসেবেও অনেক কিছু পাবেন। বিপরীত লিঙ্গের সাথে আপনি ভাগ্যবান। বিবাহের মাধ্যমে আপনি টাকা অর্জন করতে পারেন বা নিজের মানসিকতার জোরে অর্জন করতে পারেন। তবে একটা জিনিস নিশ্চিত যে আপনি একজন ধনী ব্যক্তি হবেন।