chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গীতা কাপুর 2022 কুষ্ঠি

গীতা কাপুর Horoscope and Astrology
নাম:

গীতা কাপুর

জন্মেরদিন:

Jul 5, 1973

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার স্ত্রী শারীরিক জটিলতায় ভুগতে পারেন। আপনার সহযোগী এবং সিনিয়ারদের সঙ্গে সমন্বয় সাধন করতে অসুবিধা হবে। বংশধর সংক্রান্ত সমস্যাও আপনার কষ্টের কারণ হতে পারে। আপনি জীবনের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও কষ্টের সম্মুখীন হবেন। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক প্রেম জীবনে বা বিবাহিত জীবনে এড়ানোই উচিত। আপনার জীবন সঙ্গী এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। এই সময়কালে মানসিক নিয়ন্ত্রণ রাখা খুবই দরকার কারণ আপনার অনৈতিক কিছু করার বাসনা হতে পারে।

Jul 5, 2022 - Aug 29, 2022

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।

Aug 29, 2022 - Oct 16, 2022

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।

Oct 16, 2022 - Dec 13, 2022

কাজের গড় বেশিরভাগই নিচের দিকে থাকবে এবং সম্পূর্ণরূপে সন্তোষজনক হবে না। কাজের পরিবেশ এই সময়ে বিরক্তকর ও চাপের মধ্যে থাকবে। ঝুঁকি গ্রহণ প্রবণতায় সম্পূর্ণরূপেই লাগাম লাগানো উচিত। আপনার এই সময়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন, তাহলে এই বছরে প্রতিবন্ধকতা এবং কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিশ্চয়তা এবং কিছু বিভ্রান্তিও থাকবে। আপনি আপনার নিজের লোকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন না। আপনার বিরুদ্ধে কিছু আইনগত ব্যবস্থার সম্ভাবনা আছে। আপনার প্রিয় মানুষের স্বাস্থ্যের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। এই সময়ে বংশধরদের মধ্যে সমস্যা থাকবে। এই সময়ে আপনি নিজেকে নিচু করে দেখাবেন এবং পরিবর্তন এড়িয়ে চলা উচিত।

Dec 13, 2022 - Feb 03, 2023

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।

Feb 03, 2023 - Feb 24, 2023

এই সময়ে ব্যবসায়িক অংশীদার বা সহযোগীদের সঙ্গে কৌশল ও ভুল বোঝাবুঝির মাধ্যমে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। উল্লেখযোগ্য সম্প্রসারণ ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ধরে রাখা উচিত। সারা সময় জুড়ে স্থায়ী উত্স থেকে লাভের উপরই নজর দেওয়া উচিত। এই সময়ে যথাসম্ভব ভ্রমণ এড়ানো ভালো। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা করবে। এমনকি আপনাকে আপনার বন্ধুদের সম্পর্কেও সচেতন হওয়া উচিত কারণ তাদের প্রতারণা করার ইঙ্গিত আছে। নিজের যত্ন ভালভাবে নিন কারণ পরবর্তীকালে এটি আপনার উদ্বেগের কারণ হতে পারে। শরীরের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন কারণ দুরারোগ্য রোগের সম্ভাবনা আছে। এই সময়ে বাস্তবসম্মত হতে চেষ্টা করুন। আদতে আপনি নিষ্ফল লাভের দিকে ঝুঁকবেন। আপনার ভাগ্যে অর্থের লোকসানের সম্ভাবনা আছে। চরিত্রহীন ব্যক্তিদের সাথে বিবাদ হতে পারে।

Feb 24, 2023 - Apr 26, 2023

বাজে দিকটা হল, আপনি যখন কোন কাজে অংশগ্রহণ করবেন তখন বিতর্কের সৃষ্টি হবে এবং আপনার ভালবাসার মানুষের জন্য আপনার প্রেম হ্রাস পাবে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ে অন্যদের সমস্যার মধ্যে নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার স্বাস্থ্য এবং আর্থিক পরিস্থিতিতে বিপদের সম্ভাবনা থাকবে। আপনি একটি কলঙ্কে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার অপ্রত্যাশিতভাবে কিছু টাকা পাবার সম্ভাবনা আছে কিন্তু বলাই বাহুল্য খরচ খুবই বেশী হবে। এই সময়ে বিপদের সম্ভাবনা আছে তাই আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে না, তাই এটি এড়িয়ে চলাই উচিত।

Apr 26, 2023 - May 14, 2023

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

May 14, 2023 - Jun 14, 2023

এই সময়কালে আপনার জন্য আর্থিক স্থিতিশীলতা বজায় থাকবে। এই সময়ে আপনি আপনার আশা ও আকাঙ্ক্ষার থেকেও বেশি কাজ করবেন এবং তাতে একটি ভাল আকৃতি দিতে পারবেন। এটা প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল সময়। আপনি নতুন বন্ধুত্ব তৈরি করবেন যা আপনার জন্য পুরষ্কারস্বরূপ এবং সহায়ক হবে। আপনি শিক্ষার্থীদের কাছ থেকে সম্মান ও শ্রদ্ধা পাবেন এবং আপনি বিপরীত লিঙ্গের কাছে বেশ জনপ্রিয় হবেন। এছাড়াও দূর ভ্রমণের যোগ আছে।

Jun 14, 2023 - Jul 05, 2023

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।