chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গীতা কাপুর 2022 কুষ্ঠি

গীতা কাপুর Horoscope and Astrology
নাম:

গীতা কাপুর

জন্মেরদিন:

Jul 5, 1973

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

গীতা কাপুর এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্য চিন্তার কারণ হবে না, তবে এটাকে অবহেলা করাও ঠিক হবে না। আপনার প্রধান বিপদ হলো প্রচন্ড গরম এবং প্রচন্ড ঠান্ডায় নিজেকে দাখিল করা, বিশেষ করে প্রথমেরটা। দুটোই আপনার জন্য ক্ষতিকারক। সান-স্ট্রোক থেকে সাবধান সাবধান থাকবেন বিশেষত যদি ঠান্ডা জায়গায় যাত্রা করছেন, এবং এমন কোনোকিছু থেকে দুরে যা আপনার উষ্ণতা বাড়াতে পারে। বয়স বাড়ার সাথে সাথে মস্তিস্কে রক্ত-সঞ্চালনে বাধার সৃষ্টির জন্য অজ্ঞান হবার সম্ভাবনা আছে, তাই আপনাকে সচেতন আর সাবধান থাকতে হবে। পর্যাপ্ত পরিমান নিদ্রা আপনার জন্য খুবই দরকারী এবং রাত-জাগা ঠিক হবে না। এটা অপরিহার্য কারণ, ঘুম থেকে ওঠার সময়, আপনি প্রবলভাবে সক্রিয় থাকেন এবং কখনো স্থির থাকেন না - সবগুলোতেই আপনার জীবনীশক্তি লাগে। এটা শুধুমাত্র পর্যাপ্ত নিদ্রার সহায় যে ক্ষয়ক্ষতি সেরে যায়।

গীতা কাপুর এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।